বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে টিসিবির পণ্য উদ্ধার : ৩০ হাজার টাকা জরিামানা

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে টিসিবির পণ্য উদ্ধার করেছে প্রশাসন। গতকাল মঙ্গলবার (৩ আগস্ট) রাত ৯টায় গ্যানিংগঞ্জ বাজার থেকে ৯ বস্তা চিনিও ১বস্তা ডাল উদ্ধার করা হয়। টিসিবির ডিলার ও ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।
সূত্রে জানা যায়, খবর পেয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা। এসময় গ্যানিংগঞ্জ বাজারের ব্যবসায়ী হাফেজ হোসাইন ট্রেডার্সের মালিক ইকবাল মিয়া পুলিশের উপস্থিতি টের পেয়ে দোকান বন্ধ করে পালিয়ে যায়। পরে বাজার কমিটির মাধ্যমে দোকানের তালা ভেঙ্গে ৯ বস্তা টিসিবির চিনি ও ১ বস্তা মসুর ডাল উদ্ধার করে ৩নং ইউপি চেয়ারম্যারন এর জিম্মায় দেওয়া হয়। যার মূল্য ২৭ হাজার ৫শ’ টাকা।

উদ্ধারকৃত চিনিও ডাল বুধবার বিক্রি করে এ টাকা সরকারি কোষাগারে জমা হবে বলে তরঙ্গ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ডিলার মোতাব্বির ট্রেডার্স এর মালিক মোতাব্বির মিয়া ও দোয়াখানী মহল্লার লেছু মিয়ার পুত্র ব্যবসায়ী ইকবাল মিয়াকে টিসিবির পণ্য কালোবাজারে বিক্রির অপরাধে ১৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।এসময় উপস্থিত ছিলেন, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ গণমাধ্যমের কর্মীবৃন্দ।

আজকের সর্বশেষ সব খবর