বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা

প্রকাশিত :

আকিব শাহরিয়ার: লাখাই থেকে :  লাখাইয়ে (৫ আগস্ট ২০২১ খ্রি.) বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যোষ্ঠপুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী, ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পালনের লক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ। বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম।

এতে আলোচনায় অংশ নেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম, শিক্ষা কর্মকর্তা মজনুর রহমান, সমবায় কর্মকর্তা ইসমাইল তালুকদার রাহী, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম কুমার রায়, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম ও মৎস্য কর্মকর্তা ইদ্রিস তালুকদার। সভায় দিবসগুলো স্থানীয় পর্যায়ে যথাযোগ্য মর্যাদায় পালনে কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নে বিভিন্ন কমিটি ও উপকমিটি গঠন করা হয়।

আজকের সর্বশেষ সব খবর