বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ ভ্যাকসিন প্রয়োগ সফল করতে ভার্চুয়ালি সভা

প্রকাশিত :

নিজস্ব প্রতিবেদক : আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে ২৫ বছরের উর্ধ্বে সকল নারী-পুরুষকে কোভিড-১৯ এর ভ্যাকসিন এর আওতায় আনতে জুমঅ্যাপের মাধ্যমে সভা করেছে বানিয়াচং উপজেলা প্রশাসন। রোববার (১ লা আগস্ট) সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে ভার্চুয়ালি সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেন, কোভিড-১৯ একটি আন্তর্জাতিক সমস্যা। সরকার চাচ্ছে ২৫ বছরের উর্ধ্বে সকল নারী-পুরুষকে ভ্যাকসিন এর আওতায় আনতে। এ ক্ষেত্রে ভ্যাকসিন গ্রহণের পদ্ধতিও অনেকটা সহজ করা হয়েছে। ইউনিয়নের সম্মানীত চেয়ারম্যান সাহেবদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। কোন ক্ষেত্রেই যেন ভ্যাকসিন গ্রহিতা হয়রানির শিকার না হন সেদিকে কঠোরভাবে নজর রাখতে হবে। আর তা ছাড়া প্রয়োজনে ঘর থেকে বের হলেই মাস্ক ছাড়া যেন কেউ বের না হন সেদিকে সবাইকে জোর দিতে হবে।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা বলেন, পর্যাপ্ত পরিমান ভ্যাকিসন আসছে। কাজেই যারা কেন্দ্রে যাবেন সবাই পাবেন। অযথা ঘর থেকে বের হয়ে নিজেকে এবং পরিবারের সদস্যদেরকে ঝুঁকির মধ্যে ফেলবেন না। উপজেলা প্রশাসন সর্বোচ্ছ গুরুত্ব দিয়ে ভ্যাকসিন কার্যক্রম দেখভাল করবে। সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামিমা আক্তার, ২নং ইউপি চেয়ারম্যান মোঃ ওয়ারিশ উদ্দিন খান, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৫নং ইউপি চেয়ারম্যান শেখ লুৎফুর রহমান, ৬নং ইউপি চেয়ারম্যান এরশাদ আলী, ৮নং খাগাউড়া ইউপি চেয়ারম্যান শাহ শওকত আরেফীন সেলিম,

৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, ১০ নং সুবিদপুর ইউপি চেয়ারম্যান প্রকৌশলী জয়কুমার দাশ, ১১নং মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, বানিয়াচং মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, দৈনিক সমকাল প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন ও দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়াসহ ইউপি সচিব এবং তথ্য উদ্যোক্তাগণ।

আজকের সর্বশেষ সব খবর