বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে ক্ষুদে ফুটবলারকে ব্যারিস্টার সুমনের মোটর সাইকেল উপহার

প্রকাশিত :

কাজী মাহমুদুল হক সুজন : ফুটবল প্রশিক্ষণে প্রথম স্থান অর্জন করায় ক্ষুদে ফুটবলার নাসির হোসেনকে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী আলোচিত ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। শুক্রবারে (৩০ জুলাই) ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর প্রশিক্ষণ ভেন্যুতে একটি সেকেন্ডহ্যান্ড মোটরসাইকেল তুলে দেন তার হাতে।

ব্যারিস্টার সুমন বলেন- “আজ ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমীর উদ্যোগে কোচের অধীনে ফুটবল প্রশিক্ষণ হয়েছে। এই প্রশিক্ষণে ১০ মিনিটের মধ্যে পুরো মাঠে নাসির নামে এই ছেলেটি ৯টি চক্কর দিয়েছে। সবার মধ্যে সে প্রথম হয়েছে। নাসিরের বয়স মাত্র ১৭ বছর। কিন্তু সে খুব মনোযোগি ফুটবলার। নাসির অনেক দূর থেকে ব্যারিস্টার সুমন একাডেমীতে প্রশিক্ষণে আসে। এইজন্য আমি তাকে এটি উপহার হিসাবে মোটরসাইকেলটি কিনে দিলাম।

এই মোটরসাইকেলটির কারণে তার প্র্যাকটিসে আসা-যাওয়া সহজ হবে এবং পড়াশোনা নতুন করে শুরু করতে পারবে বলে তিনি মনে করেন। এ সময় ব্যারিস্টার সুমন নাসিরের কাছে জানতে চান- জীবনে সে কী হতে চায়? জবাবে নাসির বলেন, “বড় ফুটবলার হতে চাই। বাংলাদেশের জাতীয় দলে খেলতে চাই। বড় ফুটবলার হলে নিজের এলাকাকে, দেশকে এগিয়ে নেওয়ার চেষ্টা করব।” সুমন বলেন, “আমি বিশ্বাস করি ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী থেকে নতুন নতুন ফুটবলার তৈরি হয়ে একদিন বাংলাদেশের ফুটবলকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে বলেও প্রত্যাশা করেন তিনি।

আজকের সর্বশেষ সব খবর