শুক্রবার | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ফজলুর রহমান চৌধুরী আর নেই : বিভিন্ন মহলের শোক

প্রকাশিত :

হবিগঞ্জ প্রতিনিধি : ভাষা সৈনিক ও মহান মুক্তিযুদ্ধের ১১ নং সেক্টরের কোম্পানি কমান্ডার মো. ফজলুর রহমান চৌধুরী (৯০) আর নেই।

বুধবার (৯ জুন) দিবাগত রাতে হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি মৃত্যুকালে ৮ ছলেও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে শহরের কোর্ট মসজিদ এলাকায় মরহুমের ১ম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বিকেল ৫টায় গ্রামের বাড়ি জেলার আজমিরীগঞ্জ উপজেলার সৌলরী গ্রামে ২য় জানাজা অনুষ্ঠিত হবে এবং সেখানেই রাষ্ট্রীয় মর্যাদ দাফন সম্পন্ন হবে।

মো : ফজলুর রহমান চৌধুরী হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছিলেন। তিনি হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের পিতা ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরীর মামা। তার মৃত্যুতে গভীর শোক ও আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, হবিগঞ্জ সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব রেজাউল মোহিত খান, বানিয়াচং ইমাম সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট লেখক মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু ।

ফজলুর রহমান চৌধুরী ১১ নং সেক্টরের কোম্পানি কমান্ডার ছিলেন। দেশ স্বাধীনের পর তিনি ৩২ বছর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন।

আজকের সর্বশেষ সব খবর