শুক্রবার | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

আজমিরীগঞ্জ উপজেলায় কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

প্রকাশিত :

হবিগঞ্জ প্রতিনিধি : জেলা প্রশাসক ইশরাত জাহান আজমিরীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন। শুরুতেই জেলা প্রশাসক উপজেলায় কর্মরত কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করেন। এসময় তিনি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের বিভিন্ন সমস্যার কথা শুনেন ও সমাধানের আশ্বাস দেন।

বৃহস্পতিবার(১০জুন) দুপুুরে উপজেলা হলরুমে নির্বাহী কর্মকর্তা মতিউর রহমান খানের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মর্ত্তুজা হাসান, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজিব, মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, থানা অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম প্রমুখ । সভা শেষে জেলা প্রশাসক কাকাইলছেও ইউনিয়নের বদলপুর গ্রামে নদী ভাঙ্গণের অবস্থা পরিদর্শন করেন এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পানি উন্নয়ন বোর্ডকে দায়িত্ব দেন।

পরে পৌরসভার আয়োজনে পৌরসভার ৫ টি ওয়ার্ডের ১০০ জন দরিদ্র মানুষের মধ্যে মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কার্যক্রমের আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এছাড়া জেলা প্রশাসক সদর ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের ২য় ধাপে নির্মাণাধীন ৩০ গৃহের নির্মাণ কাজ পরিদর্শন ও ভূমি সেবা সাপ্তাহ উপলক্ষে আয়োজিত স্টল পরিদর্শন এবং সেবা গ্রহীতাদের সাথে আলোচনা করেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্হিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর