শুক্রবার | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফাইনালে হবিগঞ্জ সদরের মুখোমুখি হচ্ছে বানিয়াচং ফুটবল দল

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (বালক) অনুর্ধ্ব ১৭’র ফাইনালে উন্নীত হয়ে আগামীকাল মঙ্গলবার (৮ জুন) হবিগঞ্জ সদর উপজেলার মুখোমুখি হচ্ছে বানিয়াচং উপজেলা ফুটবল দল। হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে দুপুর ১টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

এতে করে বানিয়াচংয়ের ক্রীড়ামোদিগণ বেজায় খুশি। সোমবার সেমিফাইনাল খলায় বাহুবল উপজেলা ফুটবল দলকে ১-০ গোলে হারিয়ে বিজয়ী হয় বানিয়াচং উপজেলা অনুর্ধ্ব ১৭ ফুটবল দল।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা তরঙ্গ টোয়েন্টিফোর ডটকমকে জানান, আমাদের দলের প্রত্যেক খেলোয়ার অনেক ভালো খেলা প্রদর্শন করছে। আশা করি আমরা জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়ে বিভাগীয় পর্যায়ে যেতে পারব। ফাইনাল খেলায় বানিয়াচংয়ের ক্রীড়ামোদিদের উপস্থিতি কামনা করছি।

উল্লেখ্য, বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা যোগদানের পর থেকে ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গণ আবারও সরব হয়ে উঠেছে। তিনি নিজে একজন ফুটবল, ভলিবল, ব্যাডমিন্টন ও লন টেনিস এর ভালো খেলোয়ার ছিলেন। তিনি নিয়মিত এর চর্চাও করেন। এমন ক্রীড়ামোদি উপজেলা নির্বাহী কর্মকর্তা পেয়ে তরুণ খেলোয়াররা  বেশ উচ্ছসিত ।

আজকের সর্বশেষ সব খবর