শুক্রবার | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) চুনারুঘাট থানার চম্পক ধাম

প্রকাশিত :

কাজী মাহমুদুল হক সুজন : পুলিশ হেডকোয়ার্টার প্রণীত অভিন্ন মানদণ্ডের আলোকে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ জেলার শ্রেষ্ঠ ইন্সপেক্টর(তদন্ত) নির্বাচিত হলেন, চুনারুঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) চম্পক দাম। শ্রেষ্ঠ এসআই একই থানার ভূপেন্দ্র চন্দ্র বর্মণ এবং শ্রেষ্ঠ এএসআই ক্যাটাগরিতে মাহমুদ হাসান। তাদেরকে হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ নির্বাচিত করে পুরস্কৃত করা হয়।

একই সাথে ৩ সদস্যকে সম্মাননা প্রদান করা হয়। জেলা পুলিশের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় এ পুরস্কার দেয়া হয়। রবিবার (৬ জুন) দুপুরে জেলা পুলিশ লাইনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার সকল থানায় কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০২১ সালের এপ্রিল মাসে জেলার বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকাণ্ডের জন্য শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে নির্বাচন করে পুরস্কার দেওয়া হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ ( বিপিএম পিপিএম)। অন্যান্যদের মাঝে উপস্তিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, মাধবপুর সার্কেল এর সিনিয়র এএসপি মহসিন আল মুরাদ ও সাংবাদিকসহ জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা,কর্মচারীবৃন্দ।

আজকের সর্বশেষ সব খবর