শুক্রবার | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

পদোন্নতি পাওয়ায় হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীকে সংবর্ধণা

প্রকাশিত :
হবিগঞ্জ প্রতিনিধি:  হবিগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ায় সংবর্ধণা প্রদান করেছেন মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী এ বর্তমান মেম্বার শামীম আহমদ।
মঙ্গলবার রাতে করাঙ্গীনিউজ অফিসে এ সংবর্ধণা ও মিষ্টিমুখের আয়োজন করেন তিনি।
সংবর্ধণা সভায় উপস্থিত ছিলেন বাহুবল কমিউনিটি পুলিশিং এর সভাপতি আসকার আলী, আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজের প্রভাষক,দ্য হোপ ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক, আলোর পথিক সংগঠনের উপদেষ্টা, শালিস ও ন্যায় বিচারক আইয়ূব আলী, মিরপুর ব্যবসায়ী কল্যান সমিতির সভাপতি মোতাব্বির হোসাইন, মিরপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মিন্টু দেব,  সানশাইন প্রি ক্যাডেট এন্ড মডেল হাই স্কুলের ডিরেক্টর,শিক্ষানুরাগী এম শামছুদ্দিন, বিশিষ্ট শ্রমিক নেতা এনামূল হক এনাম, বিশিষ্ট বস্ত্র ব্যবসায়ী এম এ আজিজ প্রমূখ।
বক্তারা বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বাহুবল সার্কেলে যোগদানের পর থেকে উপজেলার প্রধানততম বাজার মিরপুরের মানুষ শান্তিতে বসবাস করছিল। তিন বছরের বেশি সময় মিরপুর এলাকায় হয়নি কোন সংঘর্ষ মারামারি। শতভাগ একজন সৎ অফিসার প্রমোশন পেয়ে বাহুবল থেকে বিদায় নিবেন শীঘ্রই। সত্যিকার অর্থেই আমরা একজন অভিভাবক হারাব। সেই অভিভাবকের স্থান পুরন হবে কিনা জানিনা।
বক্তারা বলেন, পারভেজ আলম চৌধুরী যোগদানের পর থেকেই মামলার জট কমে গেছে, থানার দালালদের রুটি রোজগার বন্ধ ছিল, হয়ত তিনি চলে গেলে তারা আবার মাথা ছাড়া দিয়ে উঠবে। সমাজে অশান্তি চলে আসবে, মারামারি দাঙ্গাহাঙ্গামা বেড়ে যাবে।
বক্তারা আরো বলেন, দীর্ঘদিনের গ্রাম্য বিরোধগুলি খুব অল্প সময়ে শেষ করে দিয়ে নজির স্থাপন করেছেন পারভেজ আলম চৌধুরী। জীবনে অনেক পুলিশ আসছেন গেছেন কিন্তু কোন অফিসার দায়িত্ব নিয়ে এই বিরোধগুলি নিস্পত্তি করেননি, তিনি দায়িত্ব নিয়ে বিরোধগুলি নিস্পত্তি করে সমাজে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে এনেছেন,  সত্যি আপনাকে ভুলবে না মিরপুরবাসী।
পরে শামীম মেম্বারের ছোট ছেলেসহ অতিথিরা সংবর্ধিত ব্যক্তি পারভেজ আলম চৌধুরীর হাতে সংবর্ধণা স্মারক তুলে দেন।
আজকের সর্বশেষ সব খবর