বৃহস্পতিবার | ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে স্টার ক্লাবের ঈদ পুনর্মিলণী, নতুন কমিটি গঠন

প্রকাশিত :
বদরুল লস্কর, বানিয়াচং থেকে :  বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ‘স্টার ক্লাবের’ উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ঈদ পুনর্মিলণী ২০২১ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ মে) দিনব্যাপি খেলাধূলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও মধ্যাহ্ন ভোজের মাধ্যমে দেশে অবস্থানরত সদস্যদের নিয়ে মিলনমেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের ফাঁকে ১৯৯৪ সালে প্রতিষ্ঠিত আগের স্টার ক্লাব বিলুপ্ত করে আগমী ১ বছরের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে হাসিবুল হাসান সুহেলকে আহবায়ক ও আরশাদ ফজলে খোদা লিটনকে সিনিয়র যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়। কমিটিতে যুগ্ম আহবায়ক মনোনীত হয়েছেন, বদরুল আলম সুমন, সেলিম বিশ্বাস ও শেখ ছাদিক।

কমিটি  গঠন করার আগে সর্বসম্মতিক্রমে তোফাজ্জল হোসেন স্বপনকে সভাপতি এবং নকিব ফজলে রকিব মাখন, জীবন আহমেদ লিটন, লুৎফুর রহমান ছোটনকে সদস্য করে নতুন স্টার ক্লাব গঠনের জন্য একটি বোর্ড গঠন করে দেয়া হয়। বোর্ডের সদস্যরা পর্যালোচনা করে উপরোক্ত কমিটি ঘোষণা করেন।

ঈদ পুনর্মিলণীতে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, বাংলাদেশ টেলিভিশনের তালিকাভূক্ত শিল্পী এ কে আজাদ ও বাউল আলা হোসেন। এছাড়া, পাতিল ভাঙ্গা,ক্রিকেট প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় বিজয়ীদের মাঝে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।

এদিকে স্টার ক্লাবের অন্যতম সদস্য হামিদ মিয়া অকালে মৃত্যুবরণ করে। অনুষ্ঠান আয়োজনের প্রাক্কালে মরহুম হামিদ মিয়ার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাসিবুল হাসান সোহেল, আরশাদ ফজলে খোদা লিটন, সেলিম বিশ্বাস, বদরুল আলম সুমন, শেখ ছাদিক, তৈফুর মিয়া, হাবিবুর মিয়া, সেবুল মিয়া, আশরাফ এলাহী, তোফায়েল, ইকবাল হোসেন নিপ্পন, মনোয়ার মিয়া, বুলবুল মিয়া, হারুন বিশ্বাস ও জালাল  প্রমুখ।

স্টার ক্লাবের বর্ণাঢ্য আয়োজনকে ঘিরে যারা এলাকায় আসতে না পেরেও সহযোগিতা করেছেন তারা হলেন, ইংল্যান্ড প্রবাসী ব্যারিস্টার মোস্তাক আহমেদ, ইংল্যান্ড প্রবাসী আব্দুল হাই কয়েস, ঢাকায় অবস্থানরত বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য আজিজুর  মিয়া, ঢাকায় চাকুরিজীবি শাহাঙ্গীর আলম, ইতালি প্রবাসী শেখ মোহাদ্দিস মিয়া, সৌদি প্রবাসী শেখ মোস্তাক  মিয়া, মমসাদ মিয়া, জাকির মিয়া, বিজিপি সদস্য মিজানুর রহমান ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য হাফিজুর রহমান প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর