বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে এতিম ছাত্রদের মাঝে পুলিশ সুপারের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত :

শেখ মোঃ আলমগীর, বানিয়াচং থেকে :  বানিয়াচংয়ে পবিত্র মাহে রমজানে বিভিন্ন মাদ্রাসায় এতিম ছাত্রদের মাঝে  হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম,পিপিএম, ইফতার সামগ্রী বিতরণ করেছেন।
শনিবার (২৪ এপ্রিল)  বেলা ২টায় সদরের কালিকাপাড়ায় অবস্থিত আল-জামিয়াতুল মাদানিয়া আল-ইসলামীয়া মাদ্রাসায় ৫০ জন এতিম ছাত্রদের মাঝে পধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি। মাওলানা আব্দুল বাছেত আজাদের সভাপতিত্বে এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন,

ওসি (তদন্ত) প্রজিত কুমার দাশ, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, দৈনিক আমার হবিগঞ্জ এর বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং প্রেসক্লাবের প্রচার সম্পাদক এস এম খলিলুর রহমান রাজু, এস আই আব্দু ছাত্তারসহ শিক্ষক ও শিক্ষার্থীরা। বানিয়াচং থানার আয়োজনে প্রর্যায়ক্রমে উপজেলার মোট ৮টি মাদ্রসায় এতিম ছাত্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম,পিপিএম বলেছেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম । ইসলাম ধর্মে জঙ্গীবাদ, জ্বালাও পোড়াও, দাঙ্গাসহ কোন প্রকার অপরাধকে সমর্থন করে না। তাই ইসলাম ধর্মসহ সমাজ ও আইনের চোঁখে অপরাধ হয় এমন সকল কর্মকান্ত থেকে নিজেকে বিরত রাখতে হবে। তিনি আরো বলেন হবিগঞ্জ হচ্ছে শিল্প উন্তত ও শান্তির জেলা। আর এ জেলাকে আরো এগিয়ে নিতে সবাইকে একযুগে কাজ করতে হবে।

আজকের সর্বশেষ সব খবর