বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাস্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্তবায়ন

প্রকাশিত :

বিশেষ প্রতিনিধিঃ ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাস্ট (ইফর্টের) উদ্যোগে পবিত্র রমজান মাস উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও দরিদ্রদের মধ্যে নগদ অর্থ বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ এপ্রিল রোববার সিলেট দক্ষিণ সুরমার ইনাত আলীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এ কর্মসূচী বাস্থবায়নে অগ্রণী ভুমিকা রাখেন সংগঠনের বাংলাদেশ শাখার সভাপতি, সাধারণ সম্পাদকসহ কার্যাকরী কমিটির নেতৃবৃন্দ। ইনাত আলীপুর ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাস্টের সাবেক জেনারেল সেক্রেটারি ও উপদেষ্টা ছাইফুর রহমান দুদু মিয়াসহ অন্যান্য সদস্যদের উপস্থিতিতে গরিব দুঃখী মেহনতি মানুষের হাতে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় এলাকার মুরব্বিয়ানসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত প্রোগ্রাম বাস্থবায়নে তহবিল সংগ্রহ এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ট্রাস্টের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আনা মিয়া, সাধারণ সম্পাদক এনটিভি ইউরোপের স্পেন ব্যুরো প্রধান সাংবাদিক সেলিম আলম, কোষাধ্যক্ষ যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মেদ কামরান আলী , স্পিকার আহমদ আলীসহ অন্যান্য সদস্য বৃন্দ।

উল্লেখ্য, ২০১৬ সালে সর্ব প্রথম ইনাত আলীপুর গ্রামের সকল প্রবাসীদের নিয়ে এ সংগঠনের যাত্রা শুরুর পর থেকে এলাকার বিভিন্ন রাস্তা নির্মাণসহ উন্নয়ন মূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। তার ই ধারাবাহিকতায় বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী সদস্যদের অর্থায়নে উন্নয়ন মূলক কার্যক্রমের অংশ হিসেবে আর্থিক এ অনুদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তারা এলাকার উন্নয়নে সরকারের সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগীতার আহবান জানান।

পরিশেষে বিশেষ মোনাজাতে সংগঠনের সকল সদস্য ও নেতৃবৃন্দের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা, দেশ ও জাতির উন্নতি এবং সার্বিক পরিস্থিতির জন্য মহান আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করা হয়।

আজকের সর্বশেষ সব খবর