বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সৌদিআরবে বানিয়াচংয়ের নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : ২১ এপ্রিল ২০২১ খ্রি. দেশে আসার টিকেট চূড়ান্ত ছিল। লক্ষ ছিল দেশে এসে প্রিয়জনদের সাথে ঈদ করার। এর আগেই ভাগ্যের নির্মম পরিহাস সৌদিআরবের জেদ্দায় বিল্ডিংয়ের কাজরতবস্থায় ৫ম তলার উপর থেকে পড়ে মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন হবিগঞ্জের বানিয়াচংয়ের আব্দুল হক (৫৫)। তিনি রোববার বাংলাদেশ সময় ভোর ৪টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

তিনি উপজেলা সদরের ১নং উত্তর-পূর্ব ইউনিয়নের অন্তর্গত নন্দীপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।
সূত্র জানায়, জীবন-জীবিকার তাগিদে প্রায় ২৫ বছর পূর্বে সৌদিআরবে পাড়ি জমান আব্দুল হক । এর মধ্যে তিনি বেশ কয়েকবার দেশে এসেছেন। ৩ বছর আগে যাওয়ার পর ইদানীং বাড়িতে এসে স্বজনদের সাথে পবিত্র ঈদ উদযাপন করার কথা ছিল। এ লক্ষে তিনি টিকেটও করেছিলেন। কিন্তু দেশে আসার ৪ দিন আগে বিল্ডিংয়ের উপর থেকে নিচে পড়ে যান তিনি।

এতে তার মাথা থেতলে যায়। সাথে সাথে জেদ্দা হাসপাতালে নেওয়ার পরদিন স্বজনদের কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান আব্দুল হক।এ ঘটনায় তার গ্রামের বাড়ি বানিয়াচংয়ে নন্দীপাড়া মহল্লায় শোকের ছায়া নেমে এসেছে।
আব্দুল হক এর বৃদ্ধা মা, স্ত্রী ও ৪ কন্যা সন্তান রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে মূর্ছা যাচ্ছেন পরিবারের লোকজন। লাশ আনার প্রক্রিয়া চলছে বলে তরঙ্গ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন নিহতের চাঁচাতো ভাই সাংবাদিক মোঃ সাহিদুর রহমান।

আজকের সর্বশেষ সব খবর