বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে মাস্ক না পড়ায় ৭ জনকে অর্থদন্ড প্রদান

প্রকাশিত :
আকিব শাহরিয়ার, লাখাই থেকে : লাখাইয়ে মাস্কবিহীন চলাফেরা ও নির্দেশনা অমান্য করায় ৭ জনকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) লাখাই উপজেলা প্রশাসন কতৃক উপজেলার কালাউক, বামৈ, বটতলা ও লাখাই বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ ফের বৃদ্ধি এবং প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক পথচারীদের মাস্ক পড়তে উদ্বুদ্ধ করা হয়।
অভিযানকালে ৭ জন পথচারী ও দোকানদারকে ৭ টি মামলায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ অনুসারে মাস্কবিহীন ও নির্দেশনা অমান্য করে দোকান ব্যবসা পরিচালনা ও চলাফেরার অপরাধে ১ হাজার ৩শত টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। পথচারীদের মাস্ক ক্রয় করে পড়তে বাধ্য করা হয় এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।
মাস্ক পড়ুন ও সরকারি নির্দেশনা মান্য করুন, চলমান লকডাউনে নিজ নিজ বাড়িতে অবস্থান করুন এবং করোনা প্রতিহত করুন এসব বিষয়ে সকলকে অবহিত করা হয়। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এধরণের অভিযান চলমান রাখবে প্রশাসন। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজং এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন আরাফাত রানা।
আজকের সর্বশেষ সব খবর