শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

করোনা বিস্তার রোধে প্রশাসনকে সহযোগিতা করুন : উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : বানিয়াচং আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেছেন, মহামারি করোনা বিস্তার রোধে সবাই সচেতন হউন। কারণ এটি এমন এক রোগ যা দেখা ও যায় না, ছোঁয়াও যায় না। অতএব বর্তমান পরিস্থিতিতে করোনা বিস্তার রোধে স্বাস্থ্য সুরক্ষায় প্রত্যেকে এগিয়ে আসুন এবং প্রশাসনকে সহযোগিতা করুন।

সোমবার (১২ এপ্রিল) বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ও বিশিষ্ট লেখক মুফতি আতাউর রহমান, প্রবীন ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, ওয়ারিশ উদ্দিন খান, আব্দুল আহাদ ও মোঃ রেখাছ মিয়া প্রমুখ।

সভায় করোনাভাইরাসে আক্রান্ত আইন-শৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্টা এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খানও তার পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনার পাশাপাশি সদ্য প্রয়াত সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুল আমিন চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।

আজকের সর্বশেষ সব খবর