রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে হেফাজত ইসলামের দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত :

বদরুল লস্কর, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে হেফাজত ইসলামের উদ্যোগে এক দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ৯টায় গ্যানিংগঞ্জ বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে ৩নং ও ৪নং ইউনিয়নের দায়িত্বশীলদের নিয়ে উপজেলা হেফাজতের সাধারণ সম্পাদক আল্লামা শায়খ মখলিছুর রহমান এর সভাপতিত্বে ও মাওলানা আব্দুল জলিল ইউসূফীর সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন প্রবীন আলেম মাওলানা ক্বারী ইউনূস আলী, হাফেজ আবুল হাসান, মাওলানা ডা. বশির আহমদ, মাওলানা শায়খ ইকবাল হোসাইন, মাওলানা শায়খ সিরাজুল ইসলাম, মাওলানা ফারুক আহমদ আনসারী, মাওলানা আবুল কাশেম, মুফতি আহমদ আলী, মাওলানা আবু বকর, মাওলানা আবুল আহমদ, মাওলানা ধন মিয়া, মাওলানা তৌফিকুল ইসলাম, মাওলানা আলতাব হোসাইন ও হাফেজ এনামুল হক প্রমুখ। বক্তাগণ আল্লামা মামুনুল হককে হেনস্থার তীব্র নিন্দা, ১৯জন শহীদের পরিবারের প্রতি সহানুভূতি,সারা বাংলাদেশে হেফাজতের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি, মাদ্রাসায় তল্লাশী চালানোর নামে হয়রানি বন্ধসহ হেফাজত ইসলামের কর্মসূচী খুব শান্তিপূর্ণভাবে পালন করার প্রতি গুরুত্বারূপ করেন।

এছাড়া বানিয়াচংয়ের কতিপয় গুটি কয়েক ব্যক্তি পবিত্র ইসলাম ধর্ম ও আলেম সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষোধগার করারও তীব্র নিন্দা জানানো হয়। তারা যদি এসব মিথ্যা ও বানোয়াট লেখা থেকে বিরত না থাকে তাহলে আইন এবং সামাজিক আন্দোলনের মাধ্যমে তাদের মোকাবেলা করা হবে ।

আজকের সর্বশেষ সব খবর