রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে লকডাউন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড প্রদান

প্রকাশিত :
আকিব শাহরিয়ার, লাখাই থেকে :  লাখাইয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ জনকে অর্থদন্ড প্রদান ও মাস্ক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৫ এপ্রিল) বিকাল ৪টায় উপজেলার স্থানীয় বুল্লাবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। বর্তমানে করোনা সংক্রমণের প্রকোপ ফের বৃদ্ধি পাওয়ায় প্রধানমন্ত্রীর কার্যালয় ও মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা মোতাবেক পথচারীদের মাস্ক পড়তে উদ্বুদ্ধ করা হয়।
চলমান লকডাউনে আরোপিত নির্দেশনা অমান্য করায় পথচারীসহ ৭ ব্যবসায়ীকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ অনুযায়ী মাস্কবিহীন ও নির্দেশনা অমান্য করে দোকান ব্যবসা পরিচালনা ও চলাফেরার অপরাধে ১ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়।
পথচারীদের মাস্ক ক্রয় করে পড়তে বাধ্য করা হয় এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। মাস্ক পড়ুন ও সরকারি নির্দেশনা মান্য করুন এবং করোনা প্রতিহত করুন এই বিষয়টি সকলকে অবহিত করা হয়। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।
অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজং এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন আরাফাত রানা। অভিযানকালে সহযোগিতা করেন লাখাই থানার একদল পুলিশ সদস্য।
আকিব sent Today at 8:07 PM
আজকের সর্বশেষ সব খবর