বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে আব্দুল মজিদ খান এমপি’র সুস্থতা কামনায় দোয়া মাহফিল

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ রা এপ্রিল) বাদ জুমআ সদরের যাত্রাপাশা ফেমাস ক্লাব জামে মসজিদে ৪নং ইউপি’র ২নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আইয়ূব আলী’র উদ্যোগে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ৪নং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক আবুল ফজল, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হামদু মিয়া, এলাকার সর্দার আব্দুল আলী, বিশিষ্ট মুরুব্বি চান্দ উল্লা, দানিছ উল্লা, মিয়া হোসেন, মোহাম্মদ আলী, ফয়ছল মিয়া, জসিম উদ্দিন, আবু ফজল প্রমুখ।

অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি করোনায় আক্রান্ত হওয়ায় আমরা গভীরভাবে মর্মাহত। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় করোনা’র ১ম ধাপ থেকেই কোভিড-১৯ পরিস্থিতিতে দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছেন তিনি। আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে ৪নং ইউপি’র ২নং ওয়ার্ড আওয়ামীলীগ তথা বানিয়াচংবাসীর দোয়ায় আবারও সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসে কল্যাণকর কাজে নিজেকে নিয়োজিত করবেন।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে আব্দুল মজিদ খান এমপি’র রোগমুক্তি ও বিভিন্ন স্থানে করোনায় আক্রান্ত রোগীদের সুস্থতা এবং এলাকার সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন মসজিদের খতিব মাওলানা মতিউর রহমান।

উল্লেখ্য, রোববার (২৯ মার্চ) ঢাকায় নমুনা দেওয়ার পর করোনা পজেটিভ আসে এমপি আব্দুল মজিদ খান এর। তিনি এখন ঢাকার বাসভবনে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন।

আজকের সর্বশেষ সব খবর