শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

আব্দুল মজিদ খান এমপি’র সুস্থতা কামনায় বানিয়াচং উপজেলা যুবলীগের দোয়া মাহফিল

প্রকাশিত :
বানিয়াচং প্রতিনিধি :  বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এর সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ মার্চ) মাগরিবের নামাজের পর ৪নং ইউপি মিলনায়তনে উপজেলা যুবলীগ সভাপতি ও চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়ার সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ছায়েব আলী, সুবেদ আলী, আনছার আলী, আমির হোসেন, সাধারণ সম্পাদক শেখ মোঃ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল মিয়া, শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান,
শেখ মারুফ আহমেদ, দপ্তর সম্পাদক কামরুল হোসেন, তথ্য ও গবেষনা সম্পাদক আব্দুছ ছালাম, আওয়ামিলীগ নেতা ফজল মিয়া, মোঃ আরফান মিয়া, টিপু অটো রাইছ মিলের স্বত্বাধিকারী ছামির আলী ও যুবলীগের সম্মানিত সদস্যসহ ইউনিয়নের সর্বস্তরের জনগণ।
উল্লেখ্য, রোববার (২৯ মার্চ) ঢাকায় নমুনা দেওয়ার পর করোনা পজেটিভ আসে আব্দুল মজিদ খান এমপির । দোয়া ও মিলাদ মাহফিলে আব্দুল মজিদ খান এমপি’র রোগমুক্তি, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু এবং করোনায় আক্রান্ত সকলের রোগমুক্তি কামনা করে মোনাজাত করেন মাওলানা আব্দুল ওলি।
আজকের সর্বশেষ সব খবর