শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ২দিন ব্যাপি উন্নয়ন মেলা সম্পন্ন

প্রকাশিত :

শেখ মোঃ আলমগীর, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে ২দিন ব্যাপি উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে ।  রোববার (২৮ মার্চ) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা’র সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাউছার শোকরানার সঞ্চালণায় সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়। মেলায় সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফফাত আরা জামান উর্মির নেতৃত্বে সেবাদান স্টলে সর্বোচ্চ সেবা দিয়ে ১ম স্থান অধিকার করে উপজেলা ভূমি অফিস। ২য় স্থান অর্জন করে উপজেলা স্বাস্থ্যবিভাগ ও ৩য় হয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি। উন্নয়ন মেলায় ২টি ক্যাটাগরিতে মোট ২৬টি স্টল অংশ গ্রহণ করে। সাজসজ্জা ক্যাটাগরিতে ১ম স্থান অর্জন করেছে এলজিইডি অফিস, ২য় হয়েছে কৃষি অফিস ও ৩য় হয়েছে তথ্যআপা।

উপজেলা ভূমি অফিসের স্টলে ২ দিনে সাড়ে ৩শ’র অধিক সেবা প্রদান করা হয়। সেবাগুলো হলো, নামজারি, ভূমি উন্নয়ন কর,ভিপি সম্পত্তির লীজ আদায়সহ ভূমি সংক্রান্ত বিভিন্ন পরামর্শ প্রদান। মেলায় ৩ লক্ষাধিক টাকা সরকারি রাজস্ব আদায় করে ভূমি অফিস।

অনুষ্ঠানে প্রধান অিতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. শামীমা আক্তার,উপজেলা দুদক সভাপতি বিপুল ভূষণ রায় ও আইডিয়েল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা এনামুল হক ও উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম প্রমুখ।

 

আজকের সর্বশেষ সব খবর