রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ

প্রকাশিত :

বদরুল লস্কর, বানিয়াচং থেকে : মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ। শুক্রবার (২৬ মার্চ) বিকালে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীমুক্তযোদ্ধা আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়ার সঞ্চালণায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির তুফানি,যুগ্ম সাধারণ সম্পাদক তজমুল হক চৌধুরী ও আঙ্গুর মিয়া,

সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু,আওয়ামীলীগ নেতা শেখ শাহনেওয়াজ ফুল মিয়া ও আসাদুর রহমান খান প্রমূখ।
এছাড়া আরও বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা যুবলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া,সহসভাপতি সায়েব আলী,যুবলীগ সাধারণ সম্পাদক আলমগীর মিয়া।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আশরাফ সোহেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইম হাসান পোলক প্রমূখ।

উল্লেখ্য, সকাল ৮ টায় বানিয়াচং স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ,৯ টায় বর্নাঢ্য র‌্যালির আয়োজন করে বানিয়াচং উপজেলা আওয়ামীলীগ।

আজকের সর্বশেষ সব খবর