বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ঐতিহ্যবাহী তাফসির মাহফিল’র কার্যকরি কমিটি গঠন

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে গ্যানিংগঞ্জ বাজারের ঐতিহ্যবাহী ৩দিন ব্যাপি তাফসিরুল কোরআন মাহফিল এর ত্রি-বার্ষিক কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ মার্চ) সন্ধ্যা ৭টায় সর্বসম্মতিক্রমে আলহাজ্ব রেজাউল মোহিত খানকে সভাপতি ও মুফতি আহমদ আলীকে সাধারণ সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটি অন্যান্য দায়িত্বশীলগণ হলেন, সিনিয়র সহসভাপতি আলহাজ্ব কবির মিয়া, সহসভাপতি আব্দুর রহমান, সহসাধারণ সম্পাদক মোঃ মস্তোফা মিয়া, কোষাধ্যক্ষ এহিয়া খান ও প্রচার সম্পাদক হাফেজ আব্দুল মুকিত।

এ ছাড়া ২০২১ এর জন্য আয়োজক কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ সাবাজুর রহমান। কমিটিতে ব্যবসায়ী, আলেম-উলামা, জনপ্রতিনিধিসহ এলাকার নেতৃস্থানীয় ব্যক্তিবর্গকে অন্তর্ভূক্ত করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন আল্লামা শায়খ মখলিছুর রহমান, মাওলানা আব্দুল জলিল ইউসূফী, যাত্রাপাশা ছান্দের ভারপ্রাপ্ত সর্দার আব্দুল মোতাব্বির ও তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম’র সম্পাদক শিব্বির আহমদ আরজু প্রমুখ।

উল্লেখ্য, প্রতিবছর ৯,১০ ও ১১ ডিসেম্বর এ তারিখে এ ঐতিহ্যবাহী তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত হয়। আগামীতে ৩৮তম তাফসির মাহফিল অনুষ্ঠিত হবে।

আজকের সর্বশেষ সব খবর