বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট ও ভলিবল’র ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্ট এর ক্রিকেট ও ভলিবল এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ মার্চ) বিকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ ২টি টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে নওজোয়ান ক্রিকেট ক্লাব। দুপুর ১২টায় টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করে ১৮৯ রান সংগ্রহ করে নওজোয়ান ক্রিকেট ক্লাব। জবাবে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে ৯নং পুকড়া একাদশ।

 

ছবি- প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমপি আব্দুল মজিদ খান।

অপরদিকে কালিকা পাড়া ভলিবল একাদশকে ২-০ তে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সাগর দিঘি ভলিবল সিটি ক্লাব। ক্রিকেটে ম্যান অব দ্যা ফাইনাল হন বিজয়ী দলের অলরাউন্ডার কামাল আহমেদ ও ভলিবলে ফয়জুর রহমান। ম্যান অব দ্যা সিরিজ হন ৩নং ইউনিয়ন ক্রিকেট একাদশ এর অলরাউন্ডার জুনায়েদ আহমদ। পরে উপজেলা ক্রিড়া সংস্থার সভাপতি ইউএনও মাসুদ রানা’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।
বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার,

 

ছবি- বিশেষ অতিথির বক্তব্য রাখছেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, ক্রিকেট উপ কিমিটির সভাপতি মাস্টার ফজল উল্লাহ খান ও ভলিবল উপকমিটির সভাপতি মোঃ সাহিবুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফ আলী সোহেল, অ্যাডভোকেট মুর্শেদুজ্জামান লুকু, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সিনিয়র সহসভাপতি মাস্টার আবুল মনসুর তুহিন, কোষাধ্যক্ষ সাংবাদিক শিব্বির আহমদ আরজুসহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।

আজকের সর্বশেষ সব খবর