শুক্রবার | ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা আজ

প্রকাশিত :

আব্দাল মিয়া/ ইমতিয়াজ আহমেদ লিলু : বানিয়াচংয়ে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা আজ। ফাইনাল খেলাকে বর্ণাঢ্য ও জাঁকজমকপূর্ণ করতে নানান উদ্যোগ নিয়েছে উপজেলা ক্রিড়া সংস্থা। সোমবার (২২ মার্চ) দুপুর ১২টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ক্রিকেট ও বিকাল ৪টায় ভলিবল এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি। সভাপতিত্ব করবেন উপজেলা ক্রিড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা।

২ ইভেন্টের ফাইনাল খেলাকে বর্ণাঢ্য ও জাঁকজমক করতে ইতিমধ্যে সব আয়োজন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ক্রিকেট উপ কমিটির সভাপতি মাস্টার ফজল উল্লাহ খান ও ভলিবল এর সভাপতি মোঃ সাহিবুর রহমান। টুর্নামেন্টে ক্রিকেটে ২৪টি ও ভলিবল এ ১২টি দল অংশ গ্রহণ করে। ক্রিকেটের ফাইনাল খেলায় আজ প্রতিদ্বন্দ্বীতা করবে ৪নং ইউনিয়ন এর নওজোয়ান ক্রিকেট ক্লাব বনাম ৯নং পুকড়া ইউনিয়ন একাদশ। ভলিবল এ ৪নং ইউনিয়ন এর ২টি দল একে অপরের প্রতিদ্বন্দ্বীতা করবে। টুর্নামেন্ট শুরু হয়েছিল ১২ ফেব্রুয়ারি ২০২১ খ্রি.। খেলায় বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত থাকবেন।

আজকের সর্বশেষ সব খবর