শুক্রবার | ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জে র‍্যাব -৯ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি -১ উদ্বোধন

প্রকাশিত :
হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে ক্রাইম প্রিভেনশন কোম্পানি -১, র্যাব-৯ (সিপিসি-১) এর নতুন ইউনিটের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকালে শায়েস্তাগঞ্জে সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার কামরুজ্জামানের সভাপতিত্বে ও র্যাব-৯ সিলেটের মিডিয়া অফিসার এএসপি ওবাইন এর সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে র্যাব-৯ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি -১ (সিপিসি) এর শুভ উদ্বোধন করেন র্যাব ফোর্সেস এর মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল -মামুন বিপিএম, পিপিএম । বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন র্যাবের অতিরিক্ত মহাপরিচালক আজাদ হোসেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন,

ছবি- র‌্যাবের মহা পরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুনসহ উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসক ইসরাত জাহান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম, কমান্ডেন্ট ইন সার্ভিসের অতিরিক্ত পুলিশ সুপার হেমায়াতুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিম, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল প্রমুখ।

্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল- মামুন বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। দেশের কোথাও সংখ্যালঘুদের উপর অত্যাচার, নির্যাতন সহ্য করা হবে না। যারা দেশে সাম্প্রদায়িকতা সৃষ্টি করবে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। আইন সবার জন্য সমান, কেউ অপরাধ করে বাঁচতে পারবে না। কেউ যদি দেশে অরাজকতা ও সন্ত্রাসী কর্মকান্ড করে তাহলে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দেয়া হবে। র্যাব -৯ এর নতুন ইউনিট সিপিসি-১, এই ইউনিট দেশের সকল ধরনের অপরাধ দমনে কাজ করবে।
আজকের সর্বশেষ সব খবর