বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন আজন্ম সংগ্রামি নেতা : উপজেলা চেয়ারম্যান কাশেম চৌধুরী

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু/ বদরুল লস্কর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০১তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালন করেছে বানিয়াচং উপজেলা প্রশাসন। বুধবার (১৭ মার্চ) সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে ইউএনও মাসুদ রানার সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওছার শোকরানার সঞ্চালণায় জাতীয় শিশু দিবস পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী।

 

ছবি- কৃতি শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করছেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ও উপজেলা সাবেক চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. শামীমা আক্তার, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়া, রোটারি ইন্টার ন্যাশনাল ডিস্ট্রিক বাংলাদেশের গভর্নও স্পেশাল এইড ও তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম’র চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল মোহিত খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার ও মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল খালেক।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজন্ম সংগ্রামি নেতা। তিনি মানুষকে ভালোবেসেছেন, অন্যায়ের প্রতিবাদ করেছেন, বহুবার জেল খেটেছেন এবং সর্বোপরি অসীম সাহসিকতার পরিচয় দিয়ে জাতিকে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছেন। সেই বিশ্ববরেণ্য নেতার ১০১তম জন্ম বার্ষিকী আজ।

 

ছবি- সভাপতির বক্তব্য রাখছেন ইউএনও মাসুদ রানা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, দুদকের উপজেলা সভাপতি বিপুল ভূষণ রায়, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ সোহেল, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহিদ মিয়া, রিপোর্টাস ইউনিটির সভাপতি জীবন আহমেদ লিটনসহ সরকারি কর্মকর্তা, কর্মচারি, শিক্ষক, রাজনীতিক ও বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ।
পরে ৫৮টি গৃহহীন পরিবারের সদস্যদের মাঝে মিষ্টি বিতরণ করে আনন্দ ভাগাভাগি করা হয়।

আজকের সর্বশেষ সব খবর