রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

সাপাহারে ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতালের উদ্বোধন

প্রকাশিত :

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে এই প্রথম সার্বক্ষণিক চক্ষু চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে ‘ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতাল’র উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে উপজেলা সদরে হাসপাতাল রোডে আঃ রহিমের ৩য় তলা ভবনের সামনে ‘ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতাল’র উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল ফিতা কেটে চক্ষু হাসপাতালের শুভ উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সদর ইউনিয়ন আ’লীগ সভাপতি সাদেকুল ইসলাম, বিএনপি নেতা তছলিম উদ্দীন, আঃ রহিম, শাওন ডায়াগনস্টিক সেন্টারের মালিক সৈবুর রহমান প্রমূখ।

ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতালের পরিচালক, স্বত্তাধিকারী ও ডিপ্লোমা চক্ষু চিকিৎসক মোঃ রায়হান কবির মিলন বলেন, সাপাহারে এই প্রথম বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা সার্বক্ষণিক চক্ষু চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে ‘ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতাল’ চালু করা হয়েছে। এখানে স্বল্প খরচে মনরোম পরিবেশে জটিল ও কঠিন চক্ষু রোগের সু-চিকিৎসা সেবা প্রদান ও অপারেশনের ব্যবস্থা রাখা হয়েছে। অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানের সফলতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

আজকের সর্বশেষ সব খবর