বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রকাশিত :

মখলিছ মিয়া ॥ বানিয়াচংয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক শিক্ষকসহ ২জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০টায় ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের একটি গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঐ গ্রামের কিশোরী কন্যা প্রকৃতির ডাকে ঘর থেকে বের হয়। এসময় একই এলাকার রমজান আলীর পুত্র আয়ূব আলী (৩২)ও মৃত আজিদ মিয়ার পুত্র হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের ছাত্র সুহেল মিয়া (২২) মুখে চাপ দিয়ে জোরপূর্বক একটি হাওরের পরিত্যক্ত নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে দু’জন মিলে কিশোরীকে ধর্ষণ ও মারপিট করে পালিয়ে যায়।

পরে কিশোরীর শোর চিৎকারে পরিবারের লোকজন ও এলাকাবাসী গিয়ে তাকে উদ্ধার করেন। তাৎক্ষণিক বিথঙ্গল ফাঁড়ি ইনচার্জ জাকির হুসেনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে ঘটনাস্থল থেকে গ্রেফতার করেন এবং ভিকটিমকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যান। রাত ১টার দিকে অপর ধর্ষক সুহেলকেও গ্রেফতার করা হয়।

এব্যাপারে ফাঁড়ি ইনচার্জ জাকির হুসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ওই স্কুল ছাত্রী একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে অধ্যায়নরত ছিল। আটক সুহেল ঐ ছাত্রীকে প্রাইভেট পড়াতো বলে জানা গেছে। এ ঘটনায় স্কুল ছাত্রী বাবা বাদী হয়ে ১১ মার্চ বৃহস্পতিবার আটক ২জনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা (মামলা নং ৮,তারিখ ১১.৩.২১) দায়ের করেন।

আজকের সর্বশেষ সব খবর