রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

দাঙ্গা ছেড়ে হবিগঞ্জ এখন উন্নয়নে বাংলাদেশের জাপান- পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ

প্রকাশিত :

আকিব শাহরিয়ার, লাখাই থেকে : হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম,পিপিএম বলেছেন, হবিগঞ্জ জেলা একসময় দাঙ্গা প্রবণ এলাকা হলেও বর্তমানে জনগণ শান্তি এবং উন্নয়নের বিশ্বাসী হয়ে কাজ করে যাচ্ছে। ফলে শিল্পসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের হবিগঞ্জ জেলা এখন বাংলাদেশের জাপান বলে বিবেচিত হচ্ছে। হবিগঞ্জের সামগ্রিক আইন-শৃঙ্খলা উন্নয়নে যে অভূতপূর্ব ভূমিকা পালন করতে পেরেছি এই কৃতিত্বের দাবীদার মূলত হবিগঞ্জের জনগণ। হবিগঞ্জের জনগণ সহযোগিতা না করলে তা সম্ভব হয়ে উঠতো না।

বুধবার (১০ই মার্চ) লাখাইয়ে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। থানা প্রাঙ্গণে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান সভাপতিত্ব করেন লাখাই থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম। ওসি (তদন্ত) মহিউদ্দিন সুমনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব ও অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, লাখাই উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা।

 

ছবি- প্রধান অতিথির বক্তব্য রাখছেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম, পিপিএম।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মুহিবুর রহমান ও গীতা পাঠ করেন সৌরভ শর্মা। এতে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুল কাদের, ইউপি চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, আবুল কাশেম মোল্লা ফয়সল, জেলা পরিষদ সদস্য মোর্শেদ কামাল, মুড়িয়াউক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাসুক মিয়া তালুকদার, লাখাই প্রেসক্লাবের নির্বাহী সদস্য আতাউর রহমান ইমরান, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মোল্লা, উপজেলা ছাত্রলীগ আহবায়ক খাইরুদ্দিন, শিক্ষক জুনায়েদ তালুকদার, জুনায়েদ আহমেদ তালুকদার।

বক্তাগণ অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামের হবিগঞ্জে দায়িত্ব পালনকালে তার কর্মকাণ্ডের ভূয়শী প্রশংসা করেন ও দাঙ্গা দমনে অবদানের স্বীকৃতি প্রদান করেন।

সংবর্ধিত ব্যক্তিত্ব বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, দাঙ্গাসহ আইনশৃঙ্খলা উন্নয়নে লাখাই- হবিগঞ্জের যে উন্নয়ন হয়েছে এই কৃতিত্বের দাবীদার জনগণ। আমি শুধু অনুঘটক হিসেবে কাজ করেছি। আমি যতদিন বেঁচে থাকব হবিগঞ্জের কথা মনে রাখব। হবিগঞ্জের যেকোনো প্রয়োজনে আমি আপনাদের পাশে থাকবো। অনুষ্ঠান শেষে থানা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ বিপিএম, পিপিএম।

আজকের সর্বশেষ সব খবর