বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

হবিগঞ্জের বাহুবলে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত :

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের বাহুবলে আকলিমা আক্তার নামে অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার (২৮ ফেব্রুয়ারি) বাহুবল মডেল থানা পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। আকলিমা আক্তার (২৫) উপজেলার পশ্চিম শাহাপুর প্রকাশিত চারগাঁও গ্রামের আকবর আলীর পুত্র এবং রাসেল মিয়ার স্ত্রী।
নিহত গৃহবধূর পিতা উপজেলার পূর্ব জয়পুর গ্রামের শেখ জমশেদ আলী ও চাচা সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাজী শেখ মোঃ ফিরোজ আলীর দাবি যৌতুকের জন্য তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
নিহতের পরিবারের লোকজন জানান, শনিবার দিবাগত মধ্যরাতে মোবাইল ফোনের মাধ্যমে নিহতের পিতা তার কন্যার অসুস্থতার খবর জানতে পারেন। ভোর ৫টার দিকে আকলিমা আক্তারের স্বামীর বাড়ি পশ্চিম শাহাপুর গ্রামে পৌঁছলে ঘরের মেঝেতে চাদরে ঢাকা অবস্থায় মেয়ের নিথর দেহ দেখতে পান। এ সময় বাহুবল মডেল থানার এসআই ইদ্রিছ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, রবিবার ভোর বেলায় উপজেলার পশ্চিম শাহাপুর গ্রাম থেকে অন্তঃসত্ত্বা মহিলার মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি জানান।

আজকের সর্বশেষ সব খবর