শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

জেলা আওয়ামী লীগ সভাপতি-সম্পাদকের কৃতজ্ঞতা, অভিনন্দন ও ধন্যবাদ জ্ঞাপন

প্রকাশিত :

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমকে অভিনন্দন ও পৌরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী। একই সঙ্গে তাঁরা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে ধন্যবাদ জানিয়েছেন।
নির্বাচনী ফলাফল ঘোষণার পর রোববার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতিতে এ অভিনন্দন, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
বিবৃতিতে তাঁরা উল্লেখ করেছেন, হবিগঞ্জ পৌরবাসী আবারও স্বাধীনতার প্রতীক নৌকায় আস্থা রেখেছেন। তাঁরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি ভালবাসা দেখিয়েছেন। এজন্য পৌরবাসীর প্রতি বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ও অভিনন্দন। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচিত মেয়র কাজের মাধ্যমেই ভালবাসার মর্যাদা রক্ষা করবেন বলেও তাঁরা আশাবাদ ব্যক্ত করেছেন।
তারা বিবৃতিতে নব নির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমকে অভিনন্দন এবং দিনরাত নির্বাচনী কাজ ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করায় আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

আজকের সর্বশেষ সব খবর