রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন’র প্রস্তুতি সভা

প্রকাশিত :

আকিব শাহরিয়ার, লাখাই থেকে : লাখাই উপজেলায় মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনায় অংশ নেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, মৎস্য অফিসার ইদ্রিস তালুকদার, সমবায় অফিসার ইসমাইল তালুকদার রাহী, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম, কালাউক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুত্তালিব, ডাঃ জগবন্ধু,

লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাসেম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, অনলাইন প্রেসক্লাব সভাপতি মহসিন সাদেক ও যুব উন্নয়ন অফিসার মোহাম্মদ শাহজাহান প্রমুখ। সভায় বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ আগামী ৪মার্চ ২০২১ সকাল ৮ঘটিকায় উপজেলা সদর থেকে শুরু হয়ে দীর্ঘ ৫ কিলোমিটার পথ অতিক্রম করে লাখাই এ.সি.আর.সি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে গিয়ে ম্যারাথন সমাপ্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় এ দিনের ম্যারাথন সফল ও স্বার্থক করার লক্ষে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। এর মধ্যে ম্যারাথন এ অংশগ্রহণকারীদের মাঝে টি-শার্ট বিতরণ, মেডিকেল টীম গঠন, প্রয়োজনীয় সংখ্যক স্বেচ্ছা সেবক নিয়োগ, রাস্তা যানজট মুক্ত রাখা, বিজয়ীদের মাঝে আকর্ষনীয় পুরষ্কার প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়।প্রতিযোগিতায় সকল সক্ষম এবং যে কোন বয়সের নারী পুরুষ অংশ গ্রহণ করতে পারবেন।

আজকের সর্বশেষ সব খবর