রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

মেধাবী শিক্ষার্থীদের বিনা খরচে চীনে স্কলারশীপ ব্যবস্থা করবে কোম্পানী মালিশা এডু

প্রকাশিত :
তরঙ্গ ডেস্কঃ   উচ্চশিক্ষার জন্য মানুষের আগ্রহের কেন্দ্রে এখন চীন। গত কয়েক বছরের পরিসংখ্যান এবং মানুষের পড়াশোনার জন্য যে সুবিধা ‍দিচ্ছে চীনের বিশ্ববিদ্যালয়গুলো, তাতে চীনের প্রতি শিক্ষার্থীদের এমন আগ্রহ স্বাভাবিকভাবেই বিবেচিত হচ্ছে। অত্যাধুনিক উচ্চশিক্ষা, সময়োপযোগী বিষয়, পরিবেশ,উন্নত বাসস্থান, ন্যূনতম খরচ,ভবিষ্যত নিরাপত্তা, চায়না এবং অন্য দেশে চাকরীর সুযোগ, চায়নিজ এবং ইংরেজী ভাষায় দক্ষতা বৃদ্ধির সুযোগসহ সকল ক্ষেত্রেই চীন আকর্ষনীয় হয়ে ওঠেছে। ।

 এরই ধারাবাহিকতায় বিগত ১০ বছর Guangzhou MalishaEdu Co,.Ltd  চীন-বাংলাদেশের  শিক্ষার্থীদের সেতুবন্ধন হিসেবে কাজ করে আসছে।

ছবি- চীনের প্রতিনিধি দলের সাথে শিক্ষার্থীরা।

করোনা কালীন পরিস্থিতিতে শিক্ষার্থীদের আর্থিক অবস্থার কথা বিবেচনায় বাংলাদেশ থেকে ৫০ জন সৌভাগ্যবান শিক্ষার্থীকে সম্পূর্ণ সার্ভিস চার্জ বিহীন স্কলারশিপ সুবিধা দিবে Guangzhou MalishaEdu Co,.Ltd.
স্নাতক,স্নাতকোত্তর,পিএইচডি এবং চীনা ভাষা শিক্ষা কোর্সে টিউশন+হোস্টেল ফিস ফ্রী, সাথে মাসিক স্টাইপেন্ড ১৩,৭০০-৩৯০০০ টাকা পর্যন্ত হতে পারে। সকল গুরুত্বপূর্ণ বিষয়ের সমন্বয়ে পড়াশোনার সুযোগ দিতে Guangzhou MalishaEdu Co,.Ltd’এর এই আয়োজনে অংশ নিতে Info@malishaedu.com এই ঠিকানায় মেইল করতে হবে সকল প্রাতিষ্ঠানিক সনদের স্ক্যান কপি। অথবা নিন্মোক্ত নাম্বারে যোগাযোগ করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে- 09613222666.
আজকের সর্বশেষ সব খবর