বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে শাহজালাল ইসলামি এজেন্ট ব্যাংকিং’র উদ্বোধন

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে গ্যানিংগঞ্জ বাজারে আর্থিক অন্তর্ভুক্তিমূলক কার্যক্রমের আওতায় সমাজের সর্বস্তরের মানুষের দোরগোড়ায় ব্যাংকিংসেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে এজেন্ট ব্যাংকিং চালু করেছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড। বুধবার (২৪ ফেবু্রুয়ারি) ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ’র সভাপতিত্বে ও মোঃ হামিদুল ইসলাম এর সঞ্চালণায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্যাংকিং শাখার উদ্বোধন করে শাহজালাল ইসলামি ব্যাংক হবিগঞ্জ শাখার এফ.এ.ভি.পি ও ম্যানেজার মাহবুবুর রহমান (জাহান)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল ইসলামি এজেন্ট ব্যাংকিং ডিভিশনের সিনিয়র অফিসার মীর মোহাম্মদ সেলিম, বানিয়াচং থানার সেকেন্ড অফিসার আব্দুর রহমান, ৩নং ইউপি চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া ও গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান মিয়া। এছাড়াও উপস্থিত ছিলেন কাজী মাওলানা আঃ রাজ্জাক খান, তাসলিম আলম মাহদী, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া,

গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ীবৃন্দসহ রাজনৈতিক, সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে বক্তাগণ বলেন, শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড ১৩২টি ব্রাঞ্চে ৫৬তম আউটলেটের কার্যক্রম শুরু করেছে। এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে গ্রাহকগণ ১০ আঙ্গুলের ছাপ দিয়ে নতুন হিসাব খোলা, টাকা উত্তোলন, টাকা জমা, রেমিট্যান্স গ্রহণ, আমানত গ্রহণ, বিনিয়োগ সুবিধা প্রদান এবং বিভিন্ন ধরণের ইউটিলিটি বিল প্রদানসহ সব ধরনের ব্যাংকিংসেবা গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে গ্রামীণ অর্থনীতিতে একটা ইতিবাচক পরিবর্তন আসবে। সঞ্চয় ও বিনিয়োগে সহায়তার মাধ্যমে গ্রামীণ এলাকার মানুষের আর্থিক সমৃদ্ধি অর্জনে সহায়ক হবে। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অ্যাডভোকেট জিয়াউর রশিদ ও মোনাজাত করেন মাওলানা আব্দুর রহিম।

আজকের সর্বশেষ সব খবর