রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

প্রতিবাদের নামে অকথ্য শব্দ প্রয়োগ,মানহানি মামলা দায়ের

প্রকাশিত :

নিজস্ব প্রতিনিধি : দৈনিক প্রতিদিনের বাণী পত্রিকায় প্রতিবাদের নামে প্রতিপক্ষ সম্পর্কে মানহানিকর কয়েকটি গুরুতর অভিযোগ করায় সংক্ষুব্দ হয়ে প্রতিবাদকারী আজমল মিয়ার বিরুদ্ধে আদালতে মানহানি মামলা করেছেন রুবেল চৌধুরী। গতকাল বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তিনি এ মামলা দায়ের করেন। মামলা নং সি আর ৮৪/২০২১।

মামলা সূত্রে জানা যায়, বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন এর অন্তর্গত যাত্রাপাশা গড়পাড় এলাকার মৃত বজলু মিয়ার পুত্র আজমল মিয়া (৩০) শরীফ উদ্দিন সড়কের পার্শ্বে সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ করেন। জনসাধারণের চলাচলের সরকারি জায়গায় ঘর উচ্ছেদ এর দাবিতে ইউএনও বরাবরে গত ১৭/০৯/ ২০২০ খ্রি. তারিখে একটি লিখিত অভিযোগ দাখিল করেন এলাকাবাসী। এ বিষয়টি বর্তমানে তদন্তাধীন আছে। সরকারি জায়গায় ঘর নির্মাণ করার বিষয়ে ১৪ ফেব্রুয়ারি ২০২১ খ্রি. তারিখে দৈনিক প্রতিদিনের বাণীসহ বেশ কয়েকটি স্থানীয় পত্রিকা এবং ১৬ ফেব্রুয়ারি জাতীয় দৈনিক সমকাল পত্রিকায় ফলাও করে একটি সংবাদ প্রকাশ হয়।

সংবাদ প্রকাশ হওয়ার পর প্রশাসনসহ সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। এ বিষয়টিকে ভিন্নহাতে প্রবাহিত করার নিমিত্তে ১৬ ফেব্রুয়ারি ২০২১ খ্রি. দৈনিক প্রতিদিনের বাণী পত্রিকায় প্রতিবাদের নামে রুবেল চৌধুরী এবং তার পরিবার সম্পর্কে বিষোধাগার করে একটি প্রতিবাদলিপি প্রকাশ করেন আজমল মিয়া। এ বিষয়ে প্রতিকার চেয়ে সংক্ষুব্দ ব্যক্তি রুবেল চৌধুরী আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে দঃবিঃ আইনের ৫০০ ধারায় হবিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। রুবেল চৌধুরী একই এলাকার হারুন চৌধুরীর ছেলে।

আজকের সর্বশেষ সব খবর