রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ অত্যন্ত আন্তরিকভাবে কাজ করছে- ওসি মোহাম্মদ এমরান হোসেন

প্রকাশিত :

বদরুল লস্কর, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা রক্ষায় আলেম-উলামাদের সাথে মতবিনিময় সভা করেছে বানিয়াচং থানা পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় থানা কম্পাউন্ডে অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। বক্তাগণ বলেন, বানিয়াচংয়ে উরসের নামে অশ্লীল বেহায়াপনা, নৃত্য, গানের আসর ও মদ এবং জুয়ার আয়োজন করে থাকে এক শ্রেণির আয়োজকরা। তা থেকে তরুণ সমাজসহ জাতিকে রক্ষা করতে এক গুরু দায়িত্ব পালন করে যাচ্ছেন স্থানীয় আলেম-উলামাগণ। এ ক্ষেত্রে বানিয়াচং থানা পুলিশের বলিষ্ট ভূমিকারও ভূয়সী প্রশংসা করা হয়।

অফিসার ইনচার্জ ( ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, যে কোন সমস্যা হলে থানা পুলিশকে অবহিত করুন। আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ অত্যন্ত কঠোর অবস্থানে রয়েছে। এ ক্ষেত্রে সম্মানীত আলেমগণের সার্বিক সহযোগিতা কামনা করি। আর তা ছাড়া শ্রদ্ধেয় আলেমগণের বয়ান বা খুৎবায় নারী নির্যাতন, বাল্যবিবাহ রোধ, মদ, গাজা, জুয়া, সন্ত্রাস ও দাঙ্গা-হাঙ্গামার কুফল সম্পর্কে নিয়মিত আলোচনা করার জন্য অনুরুধ জানাচ্ছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল বাছিত আজাদ, মাওলানা শায়েখ মখলিছুর রহমান, হাজী ফরিদ উল্লাহ। বিশিষ্ট লেখক ও গবেষক কাজী মুফতি আতাউর রহমান,  মাওলানা ফারুক আহমদ ও মাওলানা বশির আহমদ প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর