শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে করাব ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে অবসরপ্রাপ্ত কর্মীদের সম্মাননা প্রদান

প্রকাশিত :

আকিব শাহরিয়ার, লাখাই থেকে : লাখাই উপজেলার করাব ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের সেবার মান বৃদ্ধিকল্পে মতবিনিময় সভা ও ইউনিয়নের অবসরপ্রাপ্ত কর্মীদের সন্মাননা  অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১১ টায় করাব ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে ইউনিয়ন পরিষদ আয়োজিত অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল কামাল এর সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা পরিদর্শক সঞ্জিত সিনহা বাপ্পীর সন্ঞ্চালনায় অনুষ্টিত হয়।

এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম চন্দ্র রায় বক্তব্য রাখেন সমবায় কর্মকর্তা ইসমাইল তালুকদার রাহী, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোঃ ফরাস উদ্দিন, বিদায়ী পরিবার পরিকল্পনা পরিদর্শক আলহাজ্ব আব্দুল আওয়াল তালুকদার প্রমুখ।

প্রধান অতিথি কেন্দ্রের সেবার মান ও এর পরিচ্ছন্ন পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করে বলেন, কেন্দ্রের সমস্যা সমাধানে সম্ভব সবকিছু করা হবে। তিনি তৃণমূল পর্যায়ের সেবা আরও বৃদ্ধিতে সকলের নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকতার সহিত কাজ করার আহবান জানান। তিনি উপস্থিত সকলকে নিবন্ধনপূর্বক কোভিড-১৯ এর চলমান টীকা গ্রহনের প্রত্যাশা ব্যক্ত করেন। শেষে বিদায়ী ৪কর্মী আব্দুল আওয়াল তালুকদার, শেফালি রানী দেব, সুপ্রীতি রানী দেব ও সালেহা খাতুনকে এর সন্মাননা প্রদান করেন।

আজকের সর্বশেষ সব খবর