বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্ট এর উদ্বোধন

প্রকাশিত :

বদরুল লস্কর, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট ও ভলিবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে ও উপকমিটির আহবায়ক (ভলিবল)’র সাহিবুর রহমান এবং আব্দুল হালিম সোহেল এর যৌথ সঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি মাঠে রাখতে খেলাধূলার কোন বিকল্প নেই। তাই খেলায় জয়-পরাজয় থাকবে। তবে এ ক্ষেত্রে খেলাধূলাকে কেন্দ্র করে কোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

 

ছবি- শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুর্নামেন্ট এর উদ্বোধন করছেন এমপি আব্দুল মজিদ খান।

তিনি আরও বলেন, খেলাধূলা শুধু শারীরিক অবসাদ দূর করে না অনেক চিন্তার চেতনারও পরিবর্তন ঘটায়। মুজিব শতবর্ষ উপলক্ষে বানিয়াচংয়ে বঙ্গবন্ধু টি-২০ ও ভলিবল টুর্নামেন্ট এর আয়োজন করা হয়েছে। এ টুর্নামেন্টকে সফল ও সার্থক করতে উপজেলা ক্রিড়া সংস্থার পাশাপাশি সবাইকে সহযোগিতা করতে হবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আমির হোসেন মাস্টার, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন। স্বাগত বক্তব্য রাখেন ক্রিকেট উপ কমিটির সভাপতি মাস্টার ফজল উল্লাহ খান। এসময় আরও উপস্থিত ছিলেন ২নং ইউপি চেয়ারম্যান মোঃ ওয়ারিশ উদ্দিন খান, ৩নং ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ৬নং ইউপি চেয়ারম্যান মোঃ এরশাদ আলী, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আঙ্গুর মিয়া, আওয়ামীলীগ নেতা মোঃ নজরুল ইসলাম, পিআইও মলয় কুমার দাশ, সাবরেজিস্টার মস্তোফা মোঃ ইসমত পাশা, থানার সেকেন্ড অফিসার আব্দুর রহমান,

 

ছবি- টুর্নামেন্ট এর শুরুর প্রাক্কালে ফিতা কাটছেন এমপি আব্দুল মজিদ খান।

দৈনিক মানবজমিন এর প্রতিনিধি মখলিছ মিয়া, তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম;র সম্পাদক ও প্রকাশক শিব্বির আহমদ আরজু, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ ছায়েব আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আশরাফ আলী সোহেল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মিয়া, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সিনিয়র সহসভাপতি শেখ আবুল মনসুর তুহিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাশেম, আরডিসি নিউজ এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ লিলুসহ বিভিন্ন শ্রেণিপেশা ও গণমাধ্যমের কর্মীবৃন্দ। উদ্বোধনী খেলায় ৪নং ইউনিয়নকে ১৪ রানে হারিয়ে বিজয়ী হয় ৯নং পুকড়া একাদশ। আর ভলিবলে ৩নং ইউনিয়নকে হারিয়ে বিজয়ী হয়েছে ১নং ইউনিয়নের অনির্বাণ স্পোটিং ক্লাব। টুর্নামেন্টে ক্রিকেটে ২৪টি ও ভলিবলে ১০টি দল অংশ গ্রহণ করেছে।

আজকের সর্বশেষ সব খবর