রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে কোভিড-১৯ এর প্রথম ভ্যাকসিন নিয়েছেন আব্দুল মজিদ খান এমপি

প্রকাশিত :

শিব্বির আহমদ আরজু : বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী ভ্যাকসিন প্রয়োগ কর্মসূচির অংশ হিসেবে বানিয়াচং- আজমিরীগঞ্জেও এর উদ্বোধন হয়েছে। হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান প্রধান অতিথি হিসেবে বানিয়াচংয়ে করোনার প্রথম ভ্যাকসিন নিয়ে আনুষ্ঠানিকভাবে ঠিকাদান কর্মসূচির উদ্বোধন করেন।  রবিবার (৭ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে ইউএইচও ডা. শামীমা আক্তার এর সভাপতিত্বে ও ডা. মঈনুল হোসেন এর সঞ্চালণায় সভা অনুষ্ঠিত হয়।

 

ছবি- মঞ্চে উপবিষ্ট এমপি আব্দুল মজিদ খান, উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী ও ইউএনও মাসুদ রানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ তজুমুল হক চৌধুরী, হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য মোঃ নজমুল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেছেন, বৈশ্বিক মহামারির করোনার কারণে আমেরিকা, ইংল্যান্ড, ইউরোপের বহু দেশ পর্যুদস্ত হয়ে গেছে। ওইসব দেশে লাখ লাখ মানুষ মারা গেছেন। সে সময় বাইরের দেশ ও দেশের ভেতরের কতিপয় গোষ্ঠী প্রচার চালায় আমাদের এখানে রাস্তাঘাটে মানুষের লাশ পড়ে থাকবে। কিন্তু, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদক্ষ ও যোগ্য নেতৃত্বের কারণে আমাদের জীবন ও জীবিকা মোকাবিলা সম্ভব হয়েছে।

 

ছবি- উপস্থিত শ্রোতাদের একাংশ।

তিনি দেশ লকডাউন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে কার্যকর ব্যবস্থা নেন। এছাড়া, করোনা মোকাবিলায় দেশের প্রথম সারির যোদ্ধা হিসেবে স্বাস্থ্য বিভাগ, বিশেষ করে স্বাস্থ্যকর্মী, নার্স, ডাক্তাররা ব্যাপক ভূমিকা রাখেন। সবার আন্তরিক প্রচেষ্টায় আমরা আজ এ অবস্থানে আসতে পেরেছি। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস থেকে নিরাপদে থাকতে কোভিড-১৯ এর ভ্যাকসিন গ্রহণ করুন, অন্যকে গ্রহণ করার জন্য উৎসাহিত করুন, নিজে নিরাপদে থাকুন দেশকে নিরাপদ রাখুন এবং স্বাস্থ্যবিধি মেনে চলুন।

আজকের সর্বশেষ সব খবর