বৃহস্পতিবার | ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

মরহুম আব্দুল আহাদ ফারুকের স্বপ্ন ছিল মানুষের সেবা করা ॥ এমপি আবু জাহির

প্রকাশিত :

স্টাফ রিপোর্টার ॥ আব্দুল আহাদ ফারুকের স্বপ্ন ছিল মানুষের সেবা করা। তিনি মানুষের কাজে সবসময় আন্তরিক ছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী এই নেতা কখনও নৌকা প্রতীকের বাইরে চিন্তা করেননি। তাঁর চলে যাওয়ায় আওয়ামী পরিবারের অপূরনীয় ক্ষতি হয়েছে।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক এর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেছেন। গতকাল শুক্রবার বিকালে লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

সভায় এমপি আবু জাহির আরও বলেন, যারা নৌকার সাথে বিশ্বাস ঘাতকতা করেন, তারা সংগঠনের জন্য ক্ষতিকর। কেউ নৌকার বিরোধিতা করলে মরহুম আব্দুল আহাদ ফারুক ও তাঁর মত নিবেদিত নেতাদের আত্মা কষ্ট পাবে। এ সময় ত্যাগী এই নেতার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য তিনি উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো’র পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোতালিব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুল মুকিত প্রমুখ।

সভায় প্রয়াত আব্দুল আহাদ ফারুক এর সন্তান মিসবাহুল আহাদ সানী তাঁর বাবার আত্মার মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া কামনা করেন।
এছাড়াও বক্তব্য রেখেছেন আওয়ামী লীগ নেতা আব্দুল হাইসহ ইউনিয়ন আওয়ামী লীগের সকল ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শোকসভায় এলাকার নানা শ্রেণি-পেশার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেছেন।
পরে মরহুম অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুকের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপস্থিত মুসল্লীয়ানের মাঝে তবারুক বিতরণের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘটে। বাদ মাগরিব এমপি আবু জাহিরসহ অন্যান্য নেতৃবৃন্দ মরহুমের কবর জিয়ারত করেন এবং তাঁর আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করেছেন।

আজকের সর্বশেষ সব খবর