শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

জাকিয়া খাতুন এর হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার চাই: আলহাজ্ব রেজাউল মোহিত খান

প্রকাশিত :

নিজস্ব প্রতিবেদক: বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক কোষাধ্যক্ষ মরহুম আব্দুল হান্নান ঠাকুর এর সহধর্মিনী জাকিয়া খাতুন (৬৫)’র নির্মম হত্যাকান্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে খুনীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানিয়েছেন রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক বাংলাদেশের গভর্নর স্পেশাল এইড ও গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান।

সংবাদপত্র এক বিবৃতিতে তিনি বলেন, বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী একটি পরিবার হচ্ছে মরহুম আব্দুল হান্নান ঠাকুর সাহেব এর পরিবার।খ্যাতিমান চিকিৎসক প্রফেসর কর্নেল মোশাহিদ ঠাকুর সাহেবও এ পরিবারের সন্তান। অত্যন্ত ধার্মিক একজন মহিলা ছিলেন জাকিয়া খাতুন।তার সন্তানরা সবাই উচ্চ শিক্ষিত। বড় সন্তান গোলাম মোর্শেদ ঠাকুর পেশায় ইঞ্জিনিয়ার  হিসেবে লন্ডনে অবস্থান করছেন।

মেঝ ছেলে ঢাকায় ডাচ বাংলা ব্যাংকের ম্যানেজার হিসেবে কর্মরত এবং কন্যা সন্তানও পেশায় আইনজীবী। দূর্ভাগ্যজনকভাবে সেই মহিলা তার নিজ ঘরে মর্মান্তিকভাবে প্রাণ হারিয়েছেন। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে খুনীচক্রকে দ্রুততম সময়ের মধ্যে আইনের আওতায় আনতে প্রশাসনের প্রতি জোড় দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, শুক্রবার(৫ ফেব্রুয়ারি) রা্ত সাড়ে ৮টায় উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন এর অন্তর্গত চৌধুরী পাড়া গ্রামে মরহুম আব্দুল হান্নান ঠাকুর এর স্ত্রী জাকিয়া খাতুনকে ঘরে প্রবেশ করে উপর্যপৃরি হাতুড়িপেটা করে খুন করে দূর্বৃত্তরা। এঘটনায় প্রশাসনসহ সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর