রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

লাখাইয়ে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রয়োগে প্রেস কনফারেন্স

প্রকাশিত :

আকিব শাহরিয়ার, লাখাই থেকে : হবিগঞ্জের লাখাইয়ে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রয়োগ ও ব্যবহার বিষয়ক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার(০৪ফেব্রুয়ারি) বিকেল ৪টায় উপজেলা পরিষদ সভাকক্ষে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উপজেলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে এবং কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল কাদের এর সঞ্চালনায় প্রেস কনফারেন্স অণুষ্ঠিত হয়।

প্রশ্নোত্তর পর্বে অংশ নেন লাখাই প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট আলী নোয়াজ, লাখাই রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব মোঃ বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক বিল্লাল আহমেদ, উপজেলা অনলাইন প্রেসক্লাব সভাপতি মহসিন সাদেক, সাধারণ সম্পাদক নিতেষ দেব, সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ বিজয়, শাহীনুর রহমান শাহীন মোল্লা ও সাহিত্যিক তৌহিদ মোল্লা।

প্রেস কনফারেন্স এ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং জানান, লাখাই উপজেলায় করোনা ভ্যাকসিন কার্যক্রম শুরু হবে ৭ই ফেব্রুয়ারি। ঐদিন সর্বপ্রথম ভ্যাকসিন গ্রহনের আগ্রহ প্রকাশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজেই এবং উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল কাদের। উপজেলায় ৫১৩টি করোনা ভ্যাকসিন এর ভায়াল বরাদ্দ দেওয়া হয়েছে। এর মাধ্যমে ৫,১৩০জনকে ভ্যাকসিন প্রদান সম্ভব। এ লক্ষে অগ্রাধিকার ভিত্তিতে ১৫টি ক্যাটাগরিতে নিবন্ধন চলছে। ভ্যাকসিন কার্যক্রম সফলভাবে বাস্তবায়নের লক্ষে উপজেলায় ২টি টিম গঠন করা হয়েছে এবং প্রতি টিমে ২জন করে টিকাদানকারী হিসেবে দায়িত্ব পালন করবেন। এ ২টি টিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কার্যক্রম চালাবে।

আজকের সর্বশেষ সব খবর