শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে আওয়ামীলীগের নৌকা প্রার্থীর কার্যালয় উদ্বোধন

প্রকাশিত :

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে নৌকা বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। তিনি বলেন, বিজয়ন না হওয়া পর্যন্ত কোন নেতাকর্মীকে ঘরে ফেরা যাবে না, নৌকাকে জয়ী করেই ঘরে ফিরতে হবে। তিনি চুনারুঘাট পৌরবাসীকে উন্নয়নের জন্য নৌকা প্রতীকে ভোট প্রদানের আহবান জানিয়েছেন।

তিনি বলেন, দীর্ঘ ১৫ বছর চুনারুঘাট পৌরসভায় কোন উন্নয়ন নেই, এবার আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাইফুল আলম রুবেলকে জয়ী করলে চুনারুঘাটবাসী উন্নয়ন জোয়াল দেখবেন। তিনি গতকাল শনিবার সন্ধায় চুনারুঘাট উত্তর বাজারস্থ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর সাহেবের কার্যালয়ে নৌকা মার্কার প্রতীকের কার্যালয় উদ্বোধন সভায় প্রধান অতিথিরে বক্তব্যে এসব কথা বলেন।
তিনি সকলকে সাথে নিয়ে আগামী ১৪ ফেব্রুয়ারী নৌকা প্রতীকে ভোট দিতে পৌরবাসীর প্রতি আহবান জানিয়েছেন। পৌরসভা ও উপজেলা আওয়ামীলীগের সকল নেকাকর্মীকে প্রহরীর মতো মাঠে থেকে এবার আমাদের নৌকাকে বিজয়ী করে প্রমান করতে হবে আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে আওয়ামীলীগকে কেউ হারাতে পারেনা।
পৌর আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আবু তাহের মহালদারের সভাপতিত্বে ও নির্বাচন পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর আব্দুল রউফ বএর পরিচালনায় কার্যালয় উদ্বোধনী সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, নির্বাচন পরিচালনা কমিটির উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেকত উপজেলা চেয়ারম্যান মোঃ আবু তাহের, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ্ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মাষ্টার, সৈয়দ মুদাব্বির আলী, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামছুন নাহার চৌধুরী, আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আনোয়ার আলী, সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব রজব আলী, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ আলী মাষ্টার, সজল দাশ, ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির খান, আবেদ হাসনাত চৌধুরী সনজু, আলহাজ্ব ফজলুর রহমান তরফদার, নৌকার প্রত্যাশী ছিলেন তাদের মধ্যে সাথী মুক্তাদির কৃষাণ চৌধুরী, এডভোকেট সহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ,

আব্দুল মালেক মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কে এম আনোয়ার হোসেন, সাবেক ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা স্বেছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, উপজেলা তাতীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবুল, শ্রমিকলীগের সভাপতি খালেদ তরফদার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ জামাল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল আরমান, যুগ্ন আহবায়ক সাইদুর আলমগীর। এতে বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। পরে মিলাদ মাহফিলের মাধ্যমে নৌকা সমর্থনে উত্তর বাজার ও দক্ষিন বাজারের দুটি অফিস উদ্বোধন করা হয়।

আজকের সর্বশেষ সব খবর