রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

চুনারুঘাটে উৎসবের আমেজে  ৩ মেয়রসহ ৫৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশিত :

কাজী মাহমুদুল হক সুজন : হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জনসহ সংরক্ষিত ও সাধারণ আসনে ৫৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। রবিবার (১৭ জানুয়ারি) রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাদেকুল ইসলাম ও সহকারি রিটার্নিং কর্মকর্তা এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা দিপক রায়ের কাছে এসব মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা। মেয়র প্রার্থীরা এসময় দলীয় নেতা কর্মীদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় আওয়ামীলীগ ও বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্তিত ছিলেন। মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী সাইফুল আলম রুবেল,বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী বর্তমান মেয়র নাজিম উদ্দিন শামছু ও ইসলামি শাসনতন্ত্রের হাতপাখার প্রার্থী আব্দুল বাছির। আওয়ামীলীগের প্রার্থী সাইফুল আলম রুবেলের মনোনায়ন পত্র দাখিলের সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবু তাহের,পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ তাহির মিয়া মহালদারসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থীর মনোনায়ন পত্র দাখিলের সময় উপস্তিত ছিলেন বিএনপির কেন্দীয় সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি,কে গউস,চুনারুঘাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব সৈয়দ লিয়াকত হাসান,শায়েস্তাগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র এফএম অলিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়া সংরক্ষিত আসনে ১১ জন এবং সাধারণ ওয়ার্ডে ৪১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি চুনারুঘাট পৌরসভায় ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

আজকের সর্বশেষ সব খবর