রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে মখলিছুর রহমান স্মৃতি ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত :

শেখ মোঃ আলমগীর, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে মখলিছুর রহমান স্মৃতি ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১০ জানুয়ারি) বিকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কালিকাপাড়া যুব কল্যাণ পরিষদের উদ্যোগে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ৪ নং দক্ষিন-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রেখাছ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান,  উপজেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান খান তুহিন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃবাবুল মিয়া, হবিগঞ্জ জেলা ভলিবল দলের সাবেক অধিনায়ক ও আরডিসি অনলাইন পোর্টালের হবিগঞ্জ জেলা প্রতিনিধি ইমতিয়াজ আহমদ লিলু, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সাধারণ সম্পাদক এম এ ইকবাল হোসেন খান মনি, সমাজকর্মী সৈয়দ সুহেল রানা প্রমুখ ।

 

ছবি- সাগর দিঘি সিটি ক্লাবের খেলোয়াড়দের আনন্দ উল্লাস।

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া বলেন, যুব সমাজকে মাদক থেকে দুরে রাখার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। খেলা মানুষের মাঝে ভ্রাতৃত্ব সৃষ্টি করে। এছাড়াও তিনি বলেন, মখলিছুর রহমান ছিলেন এলাকার খুব ভালো একজন মানুষ। তিনি একজন খেলা প্রেমিক ছিলেন।

খেলায় আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন বাফুফে তালিকাভুক্ত রেফারী মোঃ আবুল কাশেম ও অতিরিক্ত রেফারী হিসেবে সহযোগিতা করেন মোঃ বাবুল মিয়া। ফাইনাল খেলায় ‘সাগর দিঘী সিটি ক্লাব’ বনাম শেখের মহল্লা ক্লাব মুখোমুখি হয়। এতে সাগর দিঘী সিটি ২-০ সেটে পরাজিত করে বিজয়ী হয়। খেলায় ৬ টি দল অংশগ্রহন করে।

আজকের সর্বশেষ সব খবর