শনিবার | ১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে মরহুম শরীফ উদ্দিন এমপি নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত :
আব্দাল মিয়া/বদরুল লস্কর, বানিয়াচং থেকে : হবিগঞ্জের বানিয়াচংয়ে মরহুম শরীফ উদ্দিন এমপি নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৭জানয়ারি) রাত ৮টায় যাত্রাপাশার ঐতিহ্যবাহী শ্যামবাউল আখড়ার মাঠে কাউছার আলম বিপলু’র সভাপতিত্বে ও মাস্টার মামুন মিয়ার সঞ্চালনায় উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য শরীফ উদ্দিন তনয় ময়েজ উদ্দিন শরীফ রুয়েল।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ রানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান, উপজেলা যুবলীগের সভাপতি ও ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মুর্শেদোজ্জামান লুকু, আওয়ামীলীগের নেতা আনোয়ার হোসেন, বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সিনিয়র সাংবাদিক আব্দুল হক মামুন, উপজেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট আসাদুজ্জামান খান তুহিন, শিলু মিয়া, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল,গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ দিদারুল আলম বাবলু, মাস্টার মঈন উদ্দিন, সিলু মিয়া, জামাল মিয়া, যুবলীগ নেতা বাবুল মিয়া, কাউছার মিয়া ও বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এলাকার বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে বলেন, মাদক ও মোবাইলের অপব্যবহার যুব এবং ছাত্র সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। ক্রিড়া প্রতিযোগিতার মাধ্যমে ছাত্র ও যুব সমাজকে সুস্থ জীবনে ফিরিয়ে আনা অত্যন্ত জরুরী। খেলাধুলা আমাদের তরুণ প্রজন্মের জন্য একান্তভাবে প্রয়োজন। যতবেশি খেলাধুলার সঙ্গে আমাদের ছেলে-মেয়েদেরকে সম্পৃক্ত রাখতে পারবো তারা ততবেশী সুস্বাস্থ্যের অধিকারী হবে। চিন্তা-চেতনায়, মুক্ত-মননে অনেক শক্তিশালী ও দেশ উন্নত হবে।
উদ্বোধনী খেলার প্রথম পর্বে অংশ গ্রহণ করে মহসিন ফুটবল একাডেমি বনাম পলাশ স্পোটিং ক্লাব। এতে জয়লাভ করে মহসিন ফুটবল একাডেমি। দ্বিতীয় পর্বের খেলায় অংশ গ্রহণ করে রাখী স্পোর্টিং ক্লাব বনাম ভাই ব্রাদার্স স্পোর্টিং ক্লাব। এতে রাখী স্পোর্টিং ক্লাব জয়লাভ করে। সর্বমোট ১৮ টি দল টুর্নামেন্টে অংশ গ্রহণ করে। খেলার আয়োজনে ছিলেন- কাউছার আলম (বিপলু), রামিম আহমেদ, হুমায়ুন কবির, নাঈম ইসলাম হৃদয়, শহিদুল আলম শুভন, রেদুয়ান আহমেদ, শেখ নাঈম, মিঠু আহমেদ। খেলা পরিচালনা (রেফারি) দায়িত্ব পালন করেন মোঃ আবুল কাশেম।
Aa
আজকের সর্বশেষ সব খবর