রবিবার | ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে  ইকবাল হোসেন খান ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন যাত্রাপাশা একাদশ

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে মোঃ ইকবাল হোসেন খান ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলায় প্রথমরেখ একাদশকে ৫১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে যাত্রাপাশা ( দিঘির পাড়) একাদশ। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল ১১টায় ঐতিহ্যবাহী এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

 

ছবি- মঞ্চে উপবিষ্ট এমপি আব্দুল মজিদ খান।

প্রথমে টসে জয়লাভ করে ব্যাটিং  নিয়ে সবকটি উইকেট হারিয়ে ১৭৬ রান সংগ্রহ করে যাত্রাপাশা দিঘির পাড় একাদশ। জবাবে ব্যাটিং বিপর্যয়ে পড়ে অল আউট হওয়ার আগে ১২৫ রান করতে সক্ষম হয় প্রথমরেখ একাদশ। খেলায় ম্যান অব ফাইনাল হন সাকিব খান ও ম্যান অব দ্যা সিরিজ হন জীবন আহমেদ।আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

 

ছবি-বক্তব্য রাখছেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন খান।

প্রধান অতিথির বক্তব্যে  এমপি মজিদ খান বলেন, সুস্থ দেহ সুস্থ মন এটা একমাত্র খেলাধূলার মাধ্যমেই সম্ভব। পড়া লেখার পাশাপাশি খেলাধূলাকেও  গুরুত্ব দিতে হবে। একজন ছাত্র শুধুমাত্র পড়ালেখার মাধ্যমেই পরিপূর্ন হয়ে উঠে না। আমি আশা করি পৃথিবীর মহাগ্রাম বানিয়াচং থেকে আমাদের ছেলেরা জাতীয় পর্যায়ে অংশ গ্রহণ করে বানিয়াচংয়ের সুনাম বয়ে নিয়ে আসবে। আজকের খেলাটি অত্যান্ত চমৎকার পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এজন্য আমি আয়োজকদের ধন্যবাদ জানাই। খেলাধূলা বিকাশের লক্ষ্যে  শেখ রাসেল মিনি স্টেডিয়াম ব্যবহার করার জন্য সকল ক্রীড়ামোদীদের প্রতি আহবান জানিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য বানিয়াচং ক্রীড়া সংস্থার সভাপতিকে নির্দেশনা প্রদান করেন তিনি।

 

ছবি- বক্তব্য রাখছেন ইউএনও মাসুদ রানা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ রানা, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি ও তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম’র সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হোক শাহিন, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সভাপতি ফজল উল্লা খান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান মনি।

 

ছবি- বক্তব্য রাখছেন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আঙ্গুর মিয়া, মাস্টার আলী রহমান, আওয়ামীলীগ নেতা মোঃ আরফান মিয়া, যাত্রাপাশা ছান্দের ভারপ্রাপ্ত সর্দার মোতাব্বির হোসেন, বানিয়াচং ক্রিকেট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি শেখ আবুল মনসুর তুহিন, গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ দিদারুল আলম বাবলু, সুফিয়া মতিন মহিলা কলেজের প্রভাষক দেবু ভট্টাচার্য, তরঙ্গ টোয়েন্টিফোর ডটকম’র সম্পাদক শিব্বির আহমদ আরজু।

আজকের সর্বশেষ সব খবর