বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে ব্যাংক ও বীমা প্রতিষ্ঠান প্রধানের সাথে ওসি’র মতবিনিময়

প্রকাশিত :

আব্দাল মিয়া, বানিয়াচং থেকে : বানিয়াচংয়ে ব্যাংক,বীমা ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩০ডিসেম্বর) সকাল ১১টায় পুলিশ সুপার এর নির্দেশনায় থানার অফিস কক্ষে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমরান হোসেন এর সভাপতিত্বে সার্বিক নিরাপত্তা বিষয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ছবি- ব্যাংক ও বীমার প্রধানগণ।

সভায় থানার ওসি মোঃ এমরান হোসেন বলেন, ব্যাংক, বীমা ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান প্রধানদেরকে সব ধরণের অপকর্ম, চুরি, ডাকাতি ও দুর্নীতি প্রতিরোধে নিজ নিজ প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা স্থাপন, সিকিউরিটি গার্ড নিয়োগসহ নিরাপত্তার বিষয়ে শতভাগ নিশ্চিত করার জন্য আহবান করা হয়েছে।

এসময় ব্যাংক, বীমা ও অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানের প্রধানসহ থানার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বানিয়াচং উপজেলার আইন শৃঙ্খলা রক্ষায় ১৫টি ইউনিয়নে ধারাবাহিকভাবে বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গকে নিয়ে বিট পুলিশিং সভা করে যাচ্ছে বানিয়াচং থানা পুলিশ। এ ছাড়াও নিয়মিত অভিযানে মাদকসেবী, চোর-ডাকাতসহ বিভিন্ন অপরাধী গ্রেফতার হওয়ায় অনেকটা নির্বার রয়েছেন এখানকার জনগণ। যা গত মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় সন্তোষ প্রকাশ করা হয়। এর নেতৃত্বে রয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার ( বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম ও থানার অফিসার ইনচার্জ মোঃ এমরান হোসেন।

আজকের সর্বশেষ সব খবর