রবিবার | ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

বানিয়াচংয়ে সংঘর্ষে ২জন নিহত, এলাকায় পুলিশ মোতায়েন

প্রকাশিত :

বানিয়াচং(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে তুচ্ছ ঘটনার জের ধরে ২জন নিহত হয়েছে। রোববার উপজেলার ১২ নং সুজাতপুর ইউনিয়নের গাজীরপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন  মৃত রাজধর মিয়ার পুত্র নুরুল হক (৫৫)  ও মৃত ওয়াজেদ উল্লাহর পুত্র কাছা মিয়া (৮০)।

 

ছবি- মৃত নুরুলক ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বাল্লা-মধুপুরের হাওরে বোরো জমিতে ধান রোপনকে কেন্দ্র করে আলাই মিয়া ও নিহত নূরুল হকের লোকজনের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে আলাই মিয়ার লোকজন নূরুল হক মিয়াকে ইট দিয়ে আঘাত করে আহত করে। পরবর্তীতে আহত নূরুল হককে চিকৎসার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসকগণ তাকে মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে কাছা মিয়া নামে এক বৃদ্ধও মারা গেছেন। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ শামীম জানান, নিহত নূরুল হক ও প্রতিপক্ষ আলাই মিয়া সম্পর্কে মামা ভাগ্নে।

ছবি- মৃত কাছা মিয়া।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি (তদন্ত) প্রজিত কুমার দাশ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, জমি রোপনকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে এবং পরিস্থিতি শান্ত আছে।

আজকের সর্বশেষ সব খবর