বুধবার | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

খেলাধূলার মাধ্যমে মানুষের চিন্তা চেতনার পরিবর্তন ঘটে-আলহাজ্ব রেজাউল মোহিত খান

প্রকাশিত :

আব্দাল মিয়া/ ইমতিয়াজ আহমেদ লিলু : রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক বাংলাদেশের গভর্নর স্পেশাল এইড, হবিগঞ্জ সেন্ট্রাল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর সভাপতি আলহাজ্ব রেজাউল মোহিত খান বলেছেন, খেলাধূলার মাধ্যমে মানুষের চিন্তা- চেতনার পরিবর্তন ঘটে। শাণিত হয় জ্ঞান। একে অপরের মধ্যে সৃষ্টি হয় সোহার্দপূর্ণ দৃঢ় বন্ধন।

 

ছবি- প্রধান অতিথির বক্তব্য রাখছেন আলহাজ্ব রেজাউল মোহিত খান।

তরুণ প্রজন্মকে মাদক-জুয়া,চুরি-ডাকাতি, ইভটিজিংসহ নানান অপরাধ থেকে মুক্ত রাখতে হলে খেলাধূলার প্রতি গুরুত্বারূপ বৃদ্ধি করতে হবে। প্রশাসন,জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে এ ক্ষেত্রে তরুণ প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন ক্রীড়া ক্ষেত্রে মাঠে রাখতে কার্যকরি ভূমিকা পালন করতে হবে।

 

ছবি- বিশেষ অতিথির বক্তব্য রাখছেন ৪নং ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া।

তিনি আরো বলেন, প্রতিবছরের ন্যায় এ বছরও গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর উদ্যোগে মহান বিজয় দিবসকে উদযাপন করতে নেয়া হয়েছে নানান উদ্যোগ। অত্যন্ত সফলভাবে খেলাধুলার বিভিন্ন ইভেন্ট পরিচালনা করায় সংশ্লিষ্ট সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 

ছবি- বিশেষ অতিথির বক্তব্য রাখছেন ব্যাকস এর সাধারণ সম্পাদক মোঃ মস্তুফা মিয়া।

বুধবার (১৬ ডিসেম্বর) রাত ৯টায় বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যাকস এর উদ্যোগে ব্যাডমিন্টন এর ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ব্যাকস এর যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি ও নির্বাহী সদস্য রবিউল আলম রবির সঞ্চালণায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউপি চেয়ারম্যান মোঃ রেখাছ মিয়া, ব্যাকস এর সিনিয়র সহসভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মস্তুফা মিয়া,

 

ছবি- ব্যাডমিন্টন খেলার একটি দৃশ্য।

কোষাধ্যক্ষ দিদারুল আলম বাবলু ও তরঙ্গ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক শিব্বির আহমদ আরজু। সার্বিক দায়িত্বে ছিলেন বিজয় দিবস টুর্নামেন্টের সদস্য সচিব ও ব্যাকস এর ক্রীড়া সম্পাদক মোসাহিদ মিয়া। এ ছাড়াও উপস্থিত ছিলেন নির্বাহী সদস্য মাহির মিয়া, হাফেজ আব্দুল মুকিত সালেহ,হাজী আবু জাফর, জসিম উদ্দিন, এনামুল হোসেন, নিখিল আচার্য, সেবুল জামাদার, আব্দুর রশিদ, আশিক মিয়া ও আতাব আলী প্রমুখ।
শেষে খেলার সকল ইভেন্টে বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন। খেলার ইভেন্ট ছিল, বাই সাইকেল, ফুটবল, সাঁতার, পাতিল ভাঙ্গা ও ব্যাডমিন্টন প্রতিযোগিতা ইত্যাদি। ব্যাডমিন্টনে যৌথভাবে চ্যাম্পিয়ান হয়েছে শাহনুর এর টিম। রানার্স আপ হয়েছে বাবলু ও শাওন, সাঁতার প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে ধন মিয়া ১ম, কয়েছ ২য় ও আলকাছ মিয়া ৩য়, ফুটবলে বিজয়ী হয়েছে পলাশ একাদশ ও রানার্স আপ শহিদুল একাদশ, বাই সাইকেলে ১ম হয়েছে রুকন মিয়া, ২য় মনির মিয়া ও ৩য় শিপন মিয়া, পাতিল ভাঙ্গায় বিজয়ী হয়েছেন মাওলানা আব্দুল অলি, ২য় আব্দুর রহমান ও ৩য় মোসাহিদ মিয়া। আর তা ছাড়া বাজারের পাহারাদার, ক্লিনার ও কমিউনিটি গার্ডকে উপহার প্রদান করা হয়।

আজকের সর্বশেষ সব খবর